জোন্সের প্রশংসা করে বাংলাদেশকে অপমান করলেন অশ্বিন!

আজ উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় কানাডা ও স্বাগতিক যুক্তরাষ্ট্র। যেখানে প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৯৪ রান করে কানাডা। জবাবে ব্যাট করতে নেমে ৩ উইকেটে ১৯৭ রান করে পাহাড় সমান রান চেজ করে জিতে যায় যুক্তরাষ্ট্র। ৭ উইকেটের বিশাল জয় পায় স্বাগতিকরা।

যুক্তরাষ্ট্রের বিপক্ষে দুর্দান্ত ব্যাটিং করনে অ্যারন জোন্স। বাংলাদেশকে সিরিজ হারানোর পর বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচেই অবিশ্বাস্য এক ইনিংস খেলে দলকে এনে দিয়েছেন জয়।

সেই জোন্সের প্রশংসা করতে গিয়ে বাংলাদেশকে খোঁচা দিতে ভুললেন না ভারতীয় অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন।মাত্র ৪০ বলে ৯৪ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে তিনি পৌঁছে দেন জয়ের বন্দরে। বিশ্বকাপ ইতিহাসের দ্বিতীয় ব্যাটার হিসেবে এক ইনিংসেই হাঁকান ১০টি ছক্কা। বিশ্বকাপ অভিষেকে খেলেন দ্বিতীয় সর্বোচ্চ রানের ইনিংস। আর বিশ্বকাপ ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ রান তাড়ার কীর্তি গড়ে তবেই ক্ষান্ত হন।

সেই ম্যাচ দেখে যুক্তরাষ্ট্র ও জোন্সের প্রশংসা করতে গিয়ে অশ্বিন টেনে এনেছেন বাংলাদেশের সিরিজ হারের প্রসঙ্গও। বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে বাংলাদেশ, সেখানে প্রথম দুটি ম্যাচেই পরাজয় বরণ করে সিরিজ হারের ভাগ্য বরণ করে টাইগাররা।

অশ্বিন লিখেছেন, ‘সিটল অর্কাসের ক্রিকেটার অ্যারন জোন্স আজ বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ আলোকিত করলেন। যুক্তরাষ্ট্র দেখিয়ে দিচ্ছে বিশ্বকাপের আগে কেন তারা বাংলাদেশকে সিরিজ হারাতে সমর্থ হয়েছে।’

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top