ভোরে শুরু আর্জেন্টিনার কোপা অভিযান, খেলা দেখবেন যেভাবে

বিশ্ব ফুটবলের সবচেয়ে পুরনো প্রতিযোগিতা হচ্ছে কোপা আমেরিকা। আগামীকাল থেকে যুক্তরাষ্ট্রের জর্জিয়াতে পর্দা উঠেছে কোপা আমেরিকার ৪৮তম আসরের। আর্জেন্টিনা ও কানাডা ম্যাচ দিয়ে মাঠে গড়াবে আসরটি। বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার খেলা শুরু বাংলাদেশ সময় ভোর ৬টায়।

প্রায়শই প্রিয় দলের খেলা দেখা নিয়ে বিড়ম্বনায় পড়তে হয় সমর্থকদের। তবে, এবার তেমনটা হওয়ার সম্ভাবনা নেই। কারণ বাংলাদেশি একটি চ্যানেলেই দেখানো হবে পুরো টুর্নামেন্ট। জানা গেছে, বাংলাদেশে খেলা দেখা যাবে টি-স্পোর্টস। এছাড়াও অনলাইনে টি-স্পোর্টস অ্যাপেও দেখা যাবে খেলা। আর ভারতে সনি ওয়ান, সনি ওয়ান এইচডি, সনি টু, সনি টু এইচডি, সনি লিভ অ্যাপে খেলা উপভোগ করা যাবে।

আট বছর আগেও এই আমেরিকাতেই বসেছিল ১৬ দলের কোপা আমেরিকার আসর। ফের একবার সেখানেই মেগা টুর্নামেন্ট আয়োজিত হচ্ছে। তিন বছর আগের মতো মেসিদের হাতেই আবার খেতাব উঠবে, না অন্য দেশ জিতবে সেটাই এখন দেখার অপেক্ষা।

কোপা আমেরিকার গ্রুপ পর্বে মেসিদের প্রতিপক্ষ কানাডা, চিলি ও পেরু। টুর্নামেন্টের প্রথম ম্যাচে ২১ জুন বাংলাদেশ সময় সকাল ৬টায় কানাডা, ২৬ জুন দ্বিতীয় ম্যাচে চিলি ও ৩০ জুন পেরুর মোকাবিলা আলবেসেলেস্তেরা।

সূচি অনুযায়ী, এবারের আসর চলবে ২৬ দিন। গ্রুপ পর্ব হবে ২০ জুন থেকে ২ জুলাই। কোয়ার্টার ফাইনাল ৪ থেকে ৬ জুলাই। সেমিফাইনাল ৯ ও ১০ জুলাই। তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ ১৩ জুলাই। আর ফাইনাল হবে ১৪ জুলাই।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top