নিলামের আগেই বিশাল পারিশ্রমিকে এলপিএলে দল পেলেন মুস্তাফিজ!

চলমান আইপিএলে দারুন ছন্দে ছিলেন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। তবে জিম্বাবুয়ে সিরিজের জন্য দেশে ফিরতে হয় তাকে। কেননা বিসিবি তাকে জিম্বাবুয়ে সিরিজের আগ পর্যন্ত আইপিএল খেলার ছাড়পত্র দিয়েছিল। এরপর দেশে ফিরে বিশ্রামে ছিলেন কিছুদিন। তবে জিম্বাবুয়ের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি খেলেছেন মুস্তাফিজ।

যেখানে ৪র্থ টি-টোয়েন্টি ম্যাচে ৪ ওভার বল করে ১৯ রান দিয়ে নেন ৩ উইকেট। হয়েছিলেন ম্যাচ সেরা। শেষ ম্যাচেও দুর্দান্ত বল করেন ফিজ। বর্তমানে উড়ন্ত ফর্মে রয়েছেন তিনি। তাইতো ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে তার চাহিদা বাড়তেই আছে। এবার এলপিএলে দল পেলেন তিনি। বিষয়টা সত্য কিনা তা এখনো জানা যায়নি। কেননা অফিসিয়ালি মুস্তাফিজ কোনো কিছু জানায়নি।

লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) দল ডাম্বুলা অরার মালিকানা স্বত্ব কিনে নিয়েছে ইম্পেরিয়াল স্পোর্টস গ্রুপ। যে স্পোর্টস গ্রুপের মালিকায় রয়েছে তামিম রহমান ও গোলাম রাকিব নামের দুই বাংলাদেশি উদ্যোক্তা। ফ্র্যাঞ্চাইজিটি ডাম্বুলা থান্ডার্স নামে মাঠ মাতাবে আগামী মৌসুমের এলপিএল।

যুক্তরাজ্যের বাজারের সফল দুই ব্যবসায়ী তামিম রহমান ও গোলাম রাকিব এবার বিনিয়োগ করলেন লঙ্কা প্রিমিয়ার লিগে। নিজেদের গড়া প্রতিষ্ঠান ইম্পেরিয়াল স্পোর্টস গ্রুপের অধীনে তারা কিনে নিয়েছে ডাম্বুলা ফ্র্যাঞ্চাইজির মালিকানা স্বত্ব। এরই মধ্যে ডাম্বুলা ফ্র্যাঞ্চাইজি নিলামের আগেই ৬ জনকে সরাসরি চুক্তিবদ্ধ করেছে। তার হলে দুষান হেমানথা, প্রবীণ জয়বিক্রামা, নুয়ান থুষারা, দিলশান মাদুশঙ্কা,

ইব্রাহিম জাদরান ও মুস্তাফিজুর রহমান। বিষয়টি নিশ্চিত করেছে লঙ্কান এথলেট ম্যানেজার আমিলা কালুগালাগে। তিনি তার টুইটারের ভেরিফাইড আইডিতে পোস্ট দিয়ে বিষয়টি জানিয়েছেন। ধারণা করা হচ্ছে মুস্তাফিজকে সরাসরি চুক্তি তে ৭০ হাজার মার্কিন ডলারে দলে নিয়েছে ডাম্বুলা থান্ডার যা বাংলাদেশ মুদ্রায় প্রায় ৮৫ লাখ টাকা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top