মেসিকে নিয়ে আর্জেন্টিনা ভক্তদের বিশাল দুঃসংবাদ!

কোপা আমেরিকায় প্রথম দুই ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা। রোববার (৩০ জুন) ভোরে গ্রুপ পর্বের তৃতীয় ও শেষ ম্যাচে পেরুর বিপক্ষে মাঠে নামার কথা কোপার বর্তমান চ্যাম্পিয়নদের। কিন্তু এর আগে মেসিকে নিয়ে সুখবর পাচ্ছে না আকাশি-সাদা শিবির।

জানা গেছে, পেরুর বিপক্ষে ম্যাচের আগে দলের সঙ্গে অনুশীলন করতে পারেননি চোটে ভোগা মেসি। এই ম্যাচে তার খেলার সম্ভাবনা আপাতত নেই বললেই চলে। যেহেতু কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়ে গেছে, তাই পেরুর বিপক্ষে বেঞ্চের শক্তি যাচাইয়ের ইঙ্গিত দিয়েছেন আর্জেন্টিনা কোচ।

কিন্তু এবার আর্জেন্টাইন সংবাদমাধ্যম সূত্র জানা যাচ্ছে, কোয়ার্টার ফাইনালেও মেসির খেলার নিশ্চয়তা নেই। ইএসপিএন আর্জেন্টিনার সাংবাদিক লিও পারাদিজো জানিয়েছেন, ‘মেসির চোটের ব্যাপারে কোনো সুখবর পাওয়া যাচ্ছে না। আমি আপনাদের এটা সরাসরি বলতে পারি যে, মেসির কোয়ার্টার ফাইনালে খেলা নিয়ে সংশয় রয়েছে।’

চোট থেকে সেরে ওঠার প্রক্রিয়ায় থাকা মেসিকে কোয়ার্টার ফাইনালের জন্য ফেরানো তাড়াহুড়ো হবে বলে মনে করছে আর্জেন্টিনা টিম ম্যানেজমেন্ট- এমনটা জানিয়ে পারাদিজো যোগ করেন, ‘মেসি কোয়ার্টার ফাইনালে খেলবে না এমন নয়, তবে সংশয় রয়েছে। (টিম ম্যানেজমেন্টের) কেউ কেউ মনে করছেন, তাকে কোয়ার্টার ফাইনালের জন্য তাড়াহুড়ো করে ফেরানো হলে চোটের অবস্থা আরও খারাপ হতে পারে, তার চেয়ে বরং দল সেমিফাইনালে উঠলে যেন তাকে সম্পূর্ণ ফিট অবস্থায় পাওয়া যায়, সেটা গুরুত্ব পাচ্ছে।’

উল্লেখ্য, আর্জেন্টিনা গ্রুপ চ্যাম্পিয়ন হলে উঠলে আগামী ৫ জুলাই কোয়ার্টার ফাইনালে মাঠে নামবে। আর যদি গ্রুপ রানার্সআপ হয়ে শেষ আটে যায়, তাহলে পরদিন ৬ জুলাই হবে ম্যাচ।

গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচে কানাডাকে ২-০ ও চিলিকে ১-০ ব্যবধানে হারিয়ে এখন ‘এ’ গ্রুপের শীর্ষে অবস্থান করছে আলবিসেলেস্তেরা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top