মাইকেল ভনকে মিথ্যা প্রমাণ করলেন মুস্তাফিজ!

চলমান আইপিএলে দারুন ছন্দে ছিলেন বাংলাদেশের কাটার মুস্তাফিজুর রহমান। তবে জিম্বাবুয়ের বিপক্ষে চলমান পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দেশে ফিরতে হয়েছে তাকে। কেননা জিম্বাবুয়ে সিরিজের কারণে মুস্তাফিজকে পুরো আইপিএল খেলার এনওসি দেয়নি বিসিবি। তাছাড়া বিসিবি চায় বিশ্বকাপের আগে দলের সেরা বোলার ইনজুরিতে পড়ুক।

জিম্বাবুয়ের বিপক্ষে শেষ দুই ম্যাচের স্কোয়াডে রাখা হয়েছে মুস্তাফিজকে। আজকে জিম্বাবুয়ের বিপক্ষে ৪র্থ টি-টোয়েন্টি ম্যাচের একাদশে আছেন তিনি। অন্যদিকে ডু আর ডাই ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে মাঠে নেমেছে চেন্নাই সুপার কিংস। প্লে-অফে উঠতে হলে জয়ের বিকল্প নেই চেন্নাই সুপার কিংসের কাছে।

১১ ম্যাচ খেলে ৫ হারের বিপরীতে ৬ জয় নিয়ে পয়েন্ট টেবিলে ১২ পয়েন্ট চেন্নাই সুপার কিংসের। পয়েন্ট টেবিলে চার নম্বরে আছে দলটি। আজকের ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে হারলে প্লে-অফের আশা শেষ হয়ে যাবে চেন্নাই সুপার কিংসের। যদিও কিছুটা আশা থাকবে। প্লে-অফ ঝুলে থাকবে যদি কিন্তুর ওপর।

তবে গুজরাট টাইটান্সের বিপক্ষে ম্যাচের আগে মুস্তাফিজকে নিয়ে কথা বলেছেন মাইকেল ভন। ক্রিকবাজে দেওয়া সাক্ষাৎকারে মাইকেল ভন বলেন, “আমি ব্যাক্তিগত ভাবে মনে করি ফিজের চেন্নাইয়ের সাথে থাকা উচিত ছিল। জিম্বাবুয়ে এমন কোন বড় দল নয় যার জন্য আইপিএলে ছাড়তে হবে। আমি জানিনা তাদের ক্রিকেট বোর্ড কেন এমন সিদ্ধান্ত নিয়েছেন। হয়ত তারা এটাকে ভাল মনে করেছেন।”

তিনি আরো বলেন, “আমি যতদূর খবর নিয়েছি আজ নাকি বাংলাদেশ একাদশে ফিরবে মুস্তাফিজ। আমি তাদের খেলায় নজর রাখব। চেন্নাইয়ের ফিজ নাকি বাংলাদেশের ফিজ সেটা দেখবো। তবে আমার মনে হয় আইপিএলে থাকলে ফিজ নিজেকে আর নতুন ভাবে আবিষ্কার করতে পারতো। তাকে ছাড়া আজ কঠিন পরিক্ষা দিবে চেন্নাই। কিন্তু চেন্নাইয়ের হাতে বিকপ্ল কোন উপায় নেই। তারা ফিজকে পুরো সিজন পাওয়ার জন্য চেষ্টা করেছে।”

তবে মাইকেল ভনের কথাকে মিথ্যা প্রমাণিত করলেন মুস্তাফিজ। বাংলাদেশের হয়েও দুর্দান্ত বল করলেন মুস্তাফিজ। আজ বাংলাদেশের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে মুস্তাফিজ। ৪ ওভার বল করে ১৯ রান দিয়ে ৩ উইকেট তুলে নিয়েছে মুস্তাফিজ। ম্যাচ সেরা হয়েছে মুস্তাফিজ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top