একসাথে আইপিএল ছাড়লেন মুস্তাফিজ ও পাথিরানা!

গতকাল পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নামে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে ৭ উইকেটের বিশাল ব্যবধানে হেরেছে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে কোনো উইকেট পাননি মুস্তাফিজ। ৪ ওভার বল করে ২২ রান দিয়েছেন ফিজ। উইকেট না পেলেও মুস্তাফিজ যা দেখালেন, তা তো উইকেটের চেয়েও বেশি মূল্যবান। চেন্নাই সুপার কিংস তাই মেতেছে মুস্তাফিজ বন্দনায়। এই ফরম্যাটের ক্রিকেটে একটা ডট বলই যেখানে মহামূল্যবান, সেখানে মুস্তাফিজ এমন এক সময়ে মেডেন ওভার করলেন। তাও দল যখন একেবারেই ব্যাকফুটে।

তবে দুর্দান্ত এই মুস্তাফিজকে আর পাচ্ছে না চেন্নাই। মুস্তাফিজুর রহমানকে আর পাওয়া যাবে না বলে হাহাকার শোনা গেছে চেন্নাই সুপার কিংসের অনেকের কণ্ঠেই। এবারের আইপিএলে বাংলাদেশের এই পেসারের শেষ ম্যাচের পর সেই হতাশার কথা বললেন স্টিভেন ফ্লেমিংও। চেন্নাই সুপার কিংস কোচ পাশাপাশি জানালেন তাদের জন্য আরেকটি দুর্ভাবনার খবরও। দিপাক চাহারের অবস্থাও খুব একটা ভালো নয়।

পাঞ্জাবের বিপক্ষে এই ম্যাচেই অবশ্য আইপিএল অভিষেকে দুই দিকে সুইং করিয়ে বেশ নজরকাড়া বোলিং করেছেন ইংলিশ পেসার রিচার্ড গ্লিসন। তাতে একটু স্বস্তি পাচ্ছেন ফ্লেমিং। তবে সার্বিক অবস্থা যে অস্বস্তির, তা ফুটে উঠল কোচের কণ্ঠে। তাছাড়াও চেন্নাই শিবির ছেড়েছেন মাথিশা পাথিরানা ও থিকশানা।

“শ্রীলঙ্কান ছেলেরা ভিসা নিতে চলে যাচ্ছে। আশা করি তাদের ভিসা প্রক্রিয়া মসৃণভাবে এগোবে এবং পরের ম্যাচের আগে তাদের ফিরে পাব। রিচার্ড গ্লিসন আজকে ভালো করেছে এবং এটা একটা ইতিবাচক দিক। তবে ফিজকে (মুস্তাফিজ) হারানো হতাশাজনক। অনেক কিছুই ঘটে যাচ্ছে, তাই না?”

“তুষার ফ্লুতে আক্রান্ত। এজন্য আজকে বেশ কিছু পরিবর্তন আনতে হয়েছে, আমাদের জন্য যা অস্বাভাবিক।” দিপাক চাহারের চোটের ধরন ও কতটা গুরুতর, তা বিস্তারিত বলেননি কোচ। তবে দুই বল করেই যখন মাঠ ছাড়তে হয়, জরুরি পরিস্থিতিই হওয়ার কথা। কোচও বললেন সেরকমই।

“দিপাক চাহারের অবস্থা ভালো মনে হচ্ছে না। প্রাথমিকভাবে দেখে তাকে একমই ভালো মনে হয়নি। ফিজিও ও চিকিৎসকরা যখন দেখবেন, আশা করি তখন ইতিবাচত কোনো খবর পাব।” চেন্নাইয়ের পরের ম্যাচ আগামী রোববার পাঞ্জাবের বিপক্ষেই ধারামশালায়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top