সাকিবকে নিয়ে বিস্ফোরক মন্তব্য ইমরুল কায়েচের!

বিপিএলের সর্বশেষ আসর থেকেই শুরু হয় সাকিব আল হাসানকে নিয়ে সমালোচনা। সাকিবের ব্যাটে রান নেই। বিশ্বকাপে গিয়েও প্রথম দুই ম্যাচে রান করতে পারছিলেন না সেরা এই অলরাউন্ডার। ব্যাটে না পারলেও ভক্তরা আশা করছিলেন, বোলিং করে অন্তত পুষিয়ে দিতে পারবেন তিনি। সেটিও হলো না। বোলিংয়ের ধারও দেখাতে পারেননি সাকিব। যে কারণে চারদিকে জুড়ে শুরু হয় সমালোচনা।

এদিকে আইসিসিও সাকিবকে জানিয়ে দেয়, তিনি আর সেরা অলরাউন্ডার নেই। পাঁচ ধাপ অবনতি হয়েছে তার। তার মুকুট কেড়ে নিয়েছেন আফগানিস্তানের মোহাম্মদদ নবি।

এসব সমালোচনার জবাব বৃহস্পতিবার এক ম্যাচেই দেন সাকিব। ৪৬ বলে হার না মানা ৬৪ রানের ইনিংস খেলেন বাঁহাতি এই ব্যাটার। ৯ বাউন্ডারি হাঁকানো সাকিবের দুর্দান্ত ইনিংসের উপর ভর করে একটি চ্যালেঞ্জিং পুঁজি পায় বাংলাদেশ।

ম্যাচ শেষে সাংবাদিকদের মুখোমুখি হবার আগেই কি সাকিবের হয়ে সমালোচনার জবাব দিয়ে দিলেন দীর্ঘদিন বাংলাদেশ দলে জায়গা না পাওয়া ক্রিকেটার ইমরুল কায়েস! সাকিবের ফিফটি হাঁকানোর পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ভ্যারিফাইড ফেসবুক পেজে এক পোস্ট করেন কায়েস।

পোস্টে কায়েস লেখেন, এজন্যই তিনি সাকিব আল হাসান। তিনি জানেন, কিভাবে সমালোচনা বন্ধ করতে হয়।

সাকিবের সঙ্গে দীর্ঘদিন জাতীয় দলের জার্সিতে খেলেছেন কায়েস। সেজন্যই তিনি জানেন, সাকিবের সামর্থ্য আসলে কতটুকু। সময় তো সর্বদা অনুকূলে থাকে না। আবার সাকিবের ছন্দে ফিরতেও বেশি সময় লাগে না, সেটিও অজানা নয় ইমরুলের। এজন্যই হয়তো সাকিবের সমর্থনে মন্তব্য করেন তিনি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top