তামিমকে নিয়ে বিশাল সুখবর দিলো পাপন!

দেশ সেরা ওপেনার তামিম এতে কারো কোনো সন্দেহ নেই। তবে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে আগের নাঠকীয়তার কারণে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে আছেন দেশ সেরা ওপেনার। তখন কি ঘটেছিল সেই সব আমাদের সবার জানা। এই নিয়ে নতুন করে আলোচনা করতে চায় না। আজকে যেইটা আলোচনা করবো সেইটা হলো তামিম ইকবালের টি-টোয়েন্টি বিশ্বকাপের অংশ গ্রহন সম্ভাবনা কত শতাংশ।

তামিম ইকবালকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি চান তামিমকে টি-টোয়েন্টি বিশ্বকাপে সম্মানের সাথে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর দিতে। যে কারণে তিনি নিজেই বিষয়টা দেখছেন। এখানে না জড়িত আছে বিসিবি নির্বাচক প্যানেল না জড়িত আছে ক্রিকট আপারেশন কমিটি।

বর্তমানে দেশের বাইরে রয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। দেশে ফিরেই তামিমের সাথে কথা বলবেন তিনি। সব কিছু ঠিক থাকলে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবেন তামিম। তবে সবকিছু নির্ভর করছে তামিমের সিদ্ধান্তের উপর।

তামিম যে ভাবে ওয়ানডে বিশ্বকাপের আগে অপমানিত হয়ে দল থেকে সরে দাড়িয়েছিলেন তাতে তিনি আর জাতীয় দলে ফিরবেন কিনা তা নিয়ে রয়েছে যথেস্ট সন্দেহ। যত দুর জানা গেছে এই কঠিন সিদ্ধান্ত নিতে দ্বিধা দ্বন্দে রয়েছেন তামিম।

কেননা তামিম জানা আমার সাকিবের অধিনায়কত্বে খেলতে সমস্যা নাই। এমনকি জুনিয়র নাজমুল হোসেন শান্ত’র নেতৃত্বে খেলতেও সমস্যা নাই তামিমের। যেখানে সমস্যা সেইটা হলো সেই হাথুরু। যার কারণে ওয়ানডে বিশ্বকাপের দল থেকে সরে দাড়িয়ে ছিলেন তিনি। তাই এখন প্রশ্ন তামিম কি হাথুরু কোচিংয়ে আবারও জাতীয় দলে ফিরবেন কিনা।

বিসিবি বস পাপন চান তামিম শুধু টি-টোয়েন্টি বিশ্বকাপ নয় ২০২৫ সালের চ্যাম্পিয়ান্স ট্রফিতে খেলুক। আর তাইতো তিনি নিজেই বিষয়টা ডিল করছেন। কোনো মাধ্যম দ্বারা কাজ করতে চান না তিনি। তাইতো দেশে ফিরেই তামিমের সাথে বৈঠকে বসবেন তিনি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top