ডিসিশন ফাইনাল,বিশ্বকাপ দলে ফিরছে সাইফুদ্দিন সাথে থাকছে নতুন চমক!

মিরাজ সাইফউদ্দিন থাকলে শেষ দিকে ২০ থেকে ৩০ রান নেওয়া কোনও ব্যাপার না। অথচ তাঁদের বদলে যে ক্রিকেটারদের নেওয়া হয়েছে তারা মাঠে আসে আর যায়। বিশ্বকাপে ইজ্জত বাঁচাতে এবার সাইফুদ্দিন মিরাজকে দলে ফেরাচ্ছে বিসিবি। তামিম ফিরতে রাজি নয়, তাই ওপেনিংয়ে আসছেন না পরিবর্তন। বিশ্বকাপের আগে টানা তিনটি ম্যাচ হেরে সমালোচনার মুখে বাংলাদেশ দল।

বাংলাদেশের অবস্থা এখন এতটাই খারাপ যে, যুক্তরাষ্ট্রের মতো নতুন দলের বিপক্ষেও তারা হারে। ১৫ থেকে ২০ রান নেওয়ার ক্ষমতা রাখে না তানজিম সাকিব, রিশাদ হোসেন রা।

যাঁদের কিনা দলে নেওয়া হয়েছিল সাইফউদ্দিন এবং মেহেদী মিরাজের মতো পরীক্ষিত অলরাউন্ডারদের বিপক্ষে এই দুজনের অভাব এতদিন না বুঝলেও গতকাল শেষ চার উইকেটে যখন ২৪ রান দরকার ছিল তখন বুজতে পারছিল বিসিবি। বাংলাদেশ তখন ঠিকই টের পেয়েছে মিরাজ সাইফউদ্দিনের অভাব।

তাই তো নতুন সিদ্ধান্ত নিল বিসিবি। জানা যায়, আজ দুপুরে জরুরি মিটিং করেছে বিসিবি। সেখানে হারের কারণ বিশ্লেষণের পাশাপাশিই বিশ্বকাপে ভাল করার জন্য দলে দুটি পরিবর্তন চান পাপন। সাইফ উদ্দিন এবং মেহেদী মিরাজকে দলে ফিরিয়ে বাদ দেওয়া হবে তানজিম সাকিব এবং শেখ মেহেদীকে বাদ দেওয়া হবে। বিশ্বকাপে যাতে এ রকম ম্যাচ হারতে না হয় তার কারণে এমন সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top